বাংলা একাডেমির তিনটি পুরস্কার ঘোষণা

আগের সংবাদ

মহাসড়কে পদে পদে মরণফাঁদ :

পরের সংবাদ

হামলার অভিযোগ : ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সদস্যের সংবাদ সম্মেলন

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি : হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ এনে ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আলাউদ্দিন সরদারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন একই পরিষদের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মামুন হাসান। গতকাল বৃহস্পতিবার দুপুরে বোরহানগঞ্জ বাজারে এই সংবাদ সম্মেলন করেন তিনি।
এ সময় মামুন হাসান বলেন, ‘আমি পরপর তিনবারের নির্বাচিত ইউপি সদস্য। আমি ইউপি চেয়ারম্যানের নানা অনিয়মের প্রতিবাদ করেছি। এ কারণে ক্ষিপ্ত হয়ে গত ২৯ অক্টোবর বিকাল ৩টায় ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে বোরহানগঞ্জ বাজারে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় কয়েকজন। আমাকে উদ্ধার করতে আসলে আরো তিনজনকে কুপিয়ে জখম করে হামলাকারীরা।’
তিনি আরো বলেন, ‘আমি যদি কোনো অপরাধ করে থাকি, ইউনিয়ন পরিষদের অভিভাবক হিসেবে তিনি আমার বিচার করতে পারতেন।
ইউপি চেয়ারম্যান তা না করে রাস্তার ওপর প্রকাশ্যে আমাকে মেরে ফেলার উদ্দেশ্যে হামলা চালিয়েছেন।
ওই ঘটনায় আদালতে একটি মামলা করেছি। আমি এমপি মহোদয় এবং প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি। হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।’
ওই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পক্ষিয়া ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সেলিম, ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল্ল্যাহ আল নোমান, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. মহিউদ্দিন, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহিদুল ইসলাম, সংরক্ষিত ইউপি সদস্য পেয়ারা বেগম ও শিমু আক্তার।
এছাড়া আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক এবং যুবলীগের সভাপতি ও সম্পাদকসহ পক্ষিয়া ইউনিয়নের আওয়ামী লীগের নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়