বাংলা একাডেমির তিনটি পুরস্কার ঘোষণা

আগের সংবাদ

মহাসড়কে পদে পদে মরণফাঁদ :

পরের সংবাদ

হামলাকারীর স্বীকারোক্তি : মানুষকে বিভ্রান্ত করায় ইমরানকে হত্যার চেষ্টা

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ইমরান খান মানুষকে বিভ্রান্ত করছেন। তাই তাকে হত্যা করতে চেয়েছিলেন বলে পাকিস্তানের জিও টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে বলেছেন পুলিশের হাতে ধরা পড়া হামলাকারী। পাকিস্তানে নতুন করে নির্বাচনের দাবিতে গত শুক্রবার লাহোর থেকে রাজধানী ইসলামাবাদ অভিমুখে বিক্ষোভযাত্রা লংমার্চ শুরু করেন ইমরান খান। পথে গতকাল পাঞ্জাবের ওয়াজিরাবাদে গুলিবিদ্ধ হন ইমরান।
পাকিস্তানের জিও নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে হামলাকারী অকপটে স্বীকার করেছেন, ইমরানকে হত্যা করাই তার উদ্দেশ্য ছিল। তাকে প্রশ্ন করা হয় কেন তিনি এ কাজ করেছেন। জবাবে তিনি বলেন, আমি এটা এজন্য করেছি যে, ইমরান লোকজনকে বিভ্রান্ত করছেন। আমি তা মেনে নিতে পারছিলাম না। এজন্য তাকে হত্যা করার সিদ্ধান্ত নিলাম। কবে থেকে হামলার পরিকল্পনা করেছিলেন- এমন প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, লাহোর থেকে ইমরান যখন বিক্ষোভযাত্রা শুরু করেন তখন থেকেই তিনি পরিকল্পনা করা শুরু করেন। তার সঙ্গে এই পরিকল্পনায় আর কেউ জড়িত নয় বলেও জানান তিনি। বলেন, তিনি একটি মোটরসাইকেলে করে গুজরানওয়ালা এসেছেন এবং সেটি তার মামার দোকানের সামনে রেখে এসেছেন।
ইমরান খানকে হামলার মিশনে দুইজন জড়িত ছিল বলে পুলিশ জানিয়েছে। ইতোমধ্যে একজন হামলাকারী গুলিতে নিহত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়