বাংলা একাডেমির তিনটি পুরস্কার ঘোষণা

আগের সংবাদ

মহাসড়কে পদে পদে মরণফাঁদ :

পরের সংবাদ

সরিষাবাড়ীতে বিক্ষোভ : পরিবহন নেতা মঈনুলের মুক্তি দাবি

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে মহাখালী, টাঙ্গাইল ও জামালপুর জেলা বাস মালিক সমিতির সদস্য ও তারাকান্দি ট্রাক ও ট্যাংক লড়ি মালিক সমিতির নেতা মঈনুল হোসেনের বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় তারাকান্দি ট্রাক ও ট্যাংক লড়ি মালিক সমিতির আয়োজনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় তারাকান্দি রেলওয়ে স্টেশন এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে তারাকান্দি যমুনা সার কারখানা এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- তারাকান্দি ট্রাক ও মালিক সমিতির নেতা আমিনুল ইসলাম বাচ্চু, কামাল হোসেন, তারাকান্দি বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিঠু আহমেদ, ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি শিপন ফকির, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন লতিফ প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তারা অভিযোগ করে বলেন, যমুনা সার কারখানায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। কাজ শেষে বাড়ি ফেরার পথে মহাখালী, টাঙ্গাইল ও জামালপুর জেলা বাস মালিক সমিতির সদস্য, তারাকান্দি ট্রাক ও ট্যাংক লড়ি সমিতির নেতা, তাকওয়া পরিবহনের চেয়ারম্যান মঈনুল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করে তারাকান্দি ট্রাক ও ট্যাংক লড়ি মালিক সমিতি। আগামী তিনদিনের মধ্যে মামলা প্রত্যাহারসহ মঈনুল হোসেনকে মুক্তি না দিলে তারাকান্দি সার কারখানা এলাকায় বৃহৎ আন্দোলন গড়ে তোলা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়