বাংলা একাডেমির তিনটি পুরস্কার ঘোষণা

আগের সংবাদ

মহাসড়কে পদে পদে মরণফাঁদ :

পরের সংবাদ

মুজিবুল হক চুন্নু : জাপার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র সফল হবে না

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় পার্টি এখন যে কোনো সময়ের তুলনায় অনেক ঐক্যবদ্ধ, সক্রিয় ও শক্তিশালী। দেশের মানুষের ভালোবাসার রাজনৈতিক শক্তি জাপা। তৃণমূলের মানুষের আস্থার দল জাপার অগ্রযাত্রা কেউ রোধ করতে পারবে না। জাপার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্রই সফল হবে না। গতকাল বৃহস্পতিবার বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক কর্মিসভায় এসব কথা বলেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু।
আওয়ামী লীগ ও বিএনপিকে দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে দাবি করে জাপা মহাসচিব বলেন, আওয়ামী লীগ জানে বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে তাদের মুসলিম লীগ বানাবে। আর বিএনপি জানে বিএনপি ক্ষমতায় যেতে না পারলে তারা ধ্বংস হয়ে যাবে। তাই দল দুটি ক্ষমতার জন্য দেশব্যাপী মারামারি শুরু করেছে। ক্ষমতার লোভে ভবিষ্যতে হয়তো আরো মারামারি করবে। কিন্তু দেশের মানুষ জানে, আওয়ামী লীগ ও বিএনপি দেশে সুশাসন দিতে ব্যর্থ হয়েছে। একমাত্র জাতীয় পার্টি দেশে গণতন্ত্র দিতে পারবে।
জাতীয় পার্টি ক্ষমতায় গেলে সবাই নিরাপদ থাকবে বলে উল্লেখ করেন চুন্নু বলেন, বিদ্যুতের ক্যাপাসিটি চার্জের নামে আওয়ামী লীগের নেতাকর্মীরা ৮৬ হাজার কোটি টাকা লুটপাট করেছে। এজন্যই সরকার এ বিষয়ে তথ্য দিচ্ছে না। দেশের মানুষ জানতে চায়, ক্যাপাসিটি চার্জের টাকা কার কার পকেটে গেছে। জাতীয় পার্টির মহানগর উত্তরের আহ্বায়ক সফিকুল ইসলাম সেন্টুর সভাপতিত্বে কর্মিসভায় আরো উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, শফিকুল ইসলাম সেন্টু, মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, চেয়ারম্যানের উপদেষ্টা মাহবুবুর রহমান লিপটন, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়