বাংলা একাডেমির তিনটি পুরস্কার ঘোষণা

আগের সংবাদ

মহাসড়কে পদে পদে মরণফাঁদ :

পরের সংবাদ

মাগুরায় এক সাংবাদিকের ওপর হামলা

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মাগুরা প্রতিনিধি : মাগুরায় স্থানীয় সাংবাদিক লিটন ঘোষ জয়ের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। গত বুধবার রাত ১১টার সময় শহরের পশু হাসপাতালের সামনে তার ওপর হামলা চালানো হয়।
হামলাকারীরা হলেন- মাগুরা শহরের তাঁতীপাড়ার মৃত ধীরেন শিকদারের ছেলে, মাদকসেবী ও বিক্রেতা, ছিনতাইকারী, একাধিক মামলার আসামি সন্ত্রাসী রনি শিকদার; তাঁতীপাড়ার অলোক দাশের ছেলে মাদকাসক্ত সন্ত্রাসী বাপ্পি দাসসহ বেশ কয়েকজন।
সাংবাদিক লিটন ঘোষ জয় বলেন, বুধবার সন্ধ্যায় তার ছোটভাই লিপন ও রনির কাছে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করে সন্ত্রাসীরা। ওই চাঁদার টাকা দিতে অস্বীকার করে তারা। এরপর গত বুধবার রাতে মাগুরা শহরের জামরুল তলা পূজা মন্দির থেকে রনির সঙ্গে মোটরসাইকেলযোগে ফিরছিলেন সাংবাদিক লিটন ঘোষ জয়। ওই সময় তাদের পথরোধ করে সন্ত্রাসীরা। এরপর মারধর করে তাদের গুরুতর জখম করে তারা। এ সময় মোটরসাইকেল, সোনার চেইন এবং মানিব্যাগে থাকা ১১ হাজার ৩০০ টাকা নিয়ে যায় সন্ত্রাসীরা। এ ঘটনায় ওই সন্ত্রাসীদের গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন সাংবাদিক লিটন ঘোষ জয়।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘আমরা লিখিত অভিযোগ পেয়েছি। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়