বাংলা একাডেমির তিনটি পুরস্কার ঘোষণা

আগের সংবাদ

মহাসড়কে পদে পদে মরণফাঁদ :

পরের সংবাদ

ভিএলএসআই ডিজাইন প্রতিযোগিতা : চ্যাম্পিয়ন দলকে বুয়েট উপাচার্যের অভিনন্দন

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) উপাচার্য অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আয়োজনে ভেরি লার্জ স্কেল ইন্টিগ্রেশন (ভিএলএসআই) ডিজাইন প্রতিযোগিতার চ্যাম্পিয়ন বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের আন্ডারগ্রাজুয়েট দল। গত সোমবার বিকালে বুয়েটের উপাচার্যের কার্যালয়ে ওই দলের মেন্টর বুয়েটের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের প্রফেসর ড. এবিএম হারুন অর রশিদ, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. কাজী দ্বীন মোহাম্মদ খসরু, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ও উপদেশ প্রসারণ ও গবেষণা কার্যক্রম পরিদপ্তরের পরিচালক প্রফেসর ড. আবদুস সালাম আকন্দ এ সময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

প্রতিযোগিতায় দেশের ৯টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে মোট ২৬টি দল অংশ নেয়। এর থেকে ফাইনাল রাউন্ডের জন্য মাত্র ১৫টি দল বাছাই করা হয়। প্রতিযোগীতার প্রথম স্থান অর্জন করা বুয়েটের টিমকে ২ লাখ টাকার চেক ও একটি ট্রফি দেয়া হয়। বুয়েটের চ্যাম্পিয়ন দলে ছিলেন লেভেল চারের শিক্ষার্থী সালেহ আহমেদ খান, সাইমুর রহমান অর্ণব ও কানিজ ফাতেমা সুপ্তি। এ সময় বুয়েটের চ্যাম্পিয়ন দল অভিনন্দন জানান বুয়েটের উপাচার্য অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়