বাংলা একাডেমির তিনটি পুরস্কার ঘোষণা

আগের সংবাদ

মহাসড়কে পদে পদে মরণফাঁদ :

পরের সংবাদ

বেলাবতে স্ত্রীর দায়ের কোপে নেশাগ্রস্ত স্বামীর মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বেলাব (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর বেলাবতে স্ত্রী আয়েশা আক্তারের (৩৮) দায়ের কোপে তার স্বামী অহিদুজ্জামানের (৬৫) মৃত্যু হয়েছে। গত বুধবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সল্লাবাদ ইউনিয়নের নিলক্ষীয়া গ্রামের অহিদুজ্জামানের বাড়ির পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় নিহতের স্ত্রী আয়েশা আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল-আমিন।
নিহত অহিদুজ্জামান উপজেলার সল্লাবাদ ইউনিয়নের নিলক্ষীয়া গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে।
সংবাদ সম্মেলনে জানানো হয়, বুধবার রাতে নিলক্ষীয়া গ্রামে বাড়ির পাশে অহিদুজ্জামানের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে ঘটনাস্থলে এসে পুলিশ মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থল পরিদর্শন করে মৃত অহিদুজ্জামানের ঘরের দরজায় রক্তের সামান্য দাগ পাওয়া যায়। এছাড়া আশপাশের আলামত দেখে পুলিশের সন্দেহ হয় খুনটা ঘরের ভেতরে হয়ে থাকতে পারে। পরে পুলিশ মৃতের স্ত্রী আয়েশা আক্তারকে দীর্ঘসময় জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে খুনের কথা স্বীকার করে।
জিজ্ঞাসাবাদে সে জানায়, তার স্বামী একজন মাদকসেবী। সে মূলত গাজা সেবন করে প্রায়ই তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। বুধবার রাত ৯টা থেকে আয়েশার সঙ্গে ঝগড়া ও গালাগাল শুরু করে অহিদুজ্জামান। পরে রাত সাড়ে ১১টার দিকে অহিদুজ্জামান দা দিয়ে স্ত্রীকে কোপ দিতে আসলে দুজনের ধস্তাধস্তির একপর্যায়ে স্ত্রী আয়েশা আক্তার স্বামীর হাত থেকে দা নিয়ে গলায় কোপ দেয়। এতে অহিদুজ্জামান গলা কেটে মারাত্মকভাবে আহত হয়ে খাটের উপর পড়ে মারা যায়।
আরো জানানো হয়, আয়েশা আক্তার তার স্বামীকে হত্যা করে তার মরদেহ কোলে করে ঘরের বাইরে উঠানে রেখে আসে। বিছানায় থাকা কম্বল ও কাথা টিউবওয়েলের বালতিতে ধুয়ে ফেলে। হত্যার কাজে ব্যবহৃত দা ধুয়ে করে মুছে চৌকির নিচে রেখে আবার সে বিছানা ঠিক করে শুয়ে পড়ে। একটু পরে ঘর থেকে বের হয়ে চিৎকার করে তার স্বামীকে কে বা কারা হত্যা করেছে বলে প্রতিবেশীদের জানায়। এ ঘটনায় বেলাব থানার মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়