বাংলা একাডেমির তিনটি পুরস্কার ঘোষণা

আগের সংবাদ

মহাসড়কে পদে পদে মরণফাঁদ :

পরের সংবাদ

ঝুলন্ত মরদেহ উদ্ধার : ৬ মাস পর জানা গেল শ্বাসরোধে হত্যা

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : নিরঞ্জন হাউই (৪৫) পেশায় একজন শ্রমিক। বাড়ি ময়মনসিংহের ধোবাউড়া থানার ডালারপাড় গ্রামে। গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী এলাকায় দৈনিক হাজিরা ভিত্তিতে কাজ করতেন মানুষের বাড়ি বাড়ি।
দীর্ঘদিন কাজ করার সুবাদে ওই এলাকার পানজোড়ার আব্দুল হাই মার্কেটে ভাড়া বাসায় থাকতেন। গত ৩১ মে প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে ঘুমাতে যান।
পরদিন ১ জুন সন্ধ্যা নাগাদ দরজা না খোলায় পার্শ্ববর্তী মানুষের সন্দেহ হলে স্থানীয় ইউপি মেম্বারকে খবর দেয়া হয়। তিনি এসে কালীগঞ্জ থানাধীন উলুখোলা ফাঁড়ি পুলিশকে জানায়।
পুলিশ এসে দরজা ভেঙে ঘরের সিলিং ফ্যানে গামছায় ঝুলন্ত নিরঞ্জনের মরদেহ উদ্ধার করে। মরদেহের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপতালে পাঠানো হয়।
মৃত্যুর পাঁচ মাস পর ময়নাতদন্তের প্রতিবেদনে জানা গেল নিরঞ্জনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। গত বুধবার রাতে উলুখোলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ (এসআই) মধূসূদন পাণ্ডে বাদী হয়ে এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়