বাংলা একাডেমির তিনটি পুরস্কার ঘোষণা

আগের সংবাদ

মহাসড়কে পদে পদে মরণফাঁদ :

পরের সংবাদ

গুলিস্তানে অচেতন ব্যবসায়ীর সাড়ে ১৮ হাজার টাকা উধাও

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অচেতন অবস্থায় হাসানুল ইসলাম (৩৬) নামে এক ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে রাজধানীর গুলিস্তানে উড়ালসড়কের নিচে পড়ে ছিলেন তিনি। হাসানুল ইসলামের কাছে থাকা সাড়ে ১৮ হাজার টাকা পাওয়া যায়নি। তাই অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে এমনটি ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।
তাকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. সাজ্জাদ হোসেন জানান, গুলিস্তান উড়ালসড়কের নিচে অচেতন অবস্থায় পড়ে ছিলেন ওই ব্যক্তি।
তখন পুলিশ তার মাধ্যমে ওই ব্যক্তিকে হাসপাতালে পাঠিয়ে দেন। হাসপাতালে স্টোমাক ওয়াশ করানোর পর কিছুটা সুস্থ হলে ভুক্তভোগী হাসানুল ইসলাম জানান, তার বাসা ডেমরা সারুলিয়া এলাকায়। বাবার নাম নুর ইসলাম। এলাকাতে টং দোকান রয়েছে তার। গতকাল বৃহস্পতিবার বিকেলে আশুলিয়ায় একটি কাজ শেষ করে ঢাকায় ফিরে গুলিস্তানে একটি হোটেলে খাবার খান। এরপরই ধীরে-ধীরে অচেতন হয়ে পড়েন। তার কাছে সাড়ে ১৮ হাজার টাকা ছিল। সেই টাকা খোয়া গেছে বলে জানান তিনি।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, পথচারী তাকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসার পর তার স্টোমাক ওয়াশ করানো হয়। এরপর তাকে মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়