বাংলা একাডেমির তিনটি পুরস্কার ঘোষণা

আগের সংবাদ

মহাসড়কে পদে পদে মরণফাঁদ :

পরের সংবাদ

গরু চুরির মামলায় ছাত্রলীগ নেত্রী কারাগারে

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ধামরাইয়ে গরু চুরির মামলায় গ্রেপ্তার ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রীবিষয়ক সম্পাদক বাবলী আক্তারকে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া আরিফুল ইসলাম নামে এক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এবং শাহাদাৎ হোসেন নামে আরেক আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার ওই তিন আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এরপর আরিফুল ইসলামের জবানবন্দি রেকর্ড, শাহাদাতের সাত দিনের রিমান্ড এবং বাবলীকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা ধামরাই থানার উপপরিদর্শক মো. আশরাফুল ইসলাম। শুনানি শেষে ঢাকার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলামের আদালত আসামি আরিফুলের জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এছাড়া ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফুজ্জামানের আদালত শাহাদাতের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। অপর আসামি বাবলীকে কারাগারে পাঠিয়ে আগামী ৬ নভেম্বর জামিন শুনানির দিন ধার্য করেন একই আদালত।
পুলিশ জানায়, স¤প্রতি ধামরাইয়ে কয়েকটি গরু চুরির ঘটনা ঘটে। যে ঘটনাগুলোতে ভুক্তভোগীরা মামলাও করেন। এই গরু চুরির মামলাগুলোর তদন্তে নামে পুলিশ। সেই তদন্তে এই ছাত্রলীগ নেত্রীর সম্পৃক্ততা পাওয়া যায়। গরু চুরি যাওয়ার পর বাবলি আক্তারের হেফাজতে নেয়া হতো এবং তার হেফাজত থেকেই সব গরু বিক্রি হতো। এমন তথ্য নিশ্চিত হওয়ার পর গত বুধবার ভোরে সাভারে অভিযান চালিয়ে বাবলীকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর সাভার ও ধামরাই থেকে আরো ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়