জিএম কাদেরের দলীয় কার্যক্রমে নিষেধাজ্ঞা

আগের সংবাদ

বিএনপি বাড়াবাড়ি করলে ফের জেলে পাঠানো হবে খালেদাকে

পরের সংবাদ

রামগড়ে সোলার প্যানেল পেল ৭০১ পরিবার

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি : খাগড়াছড়ির রামগড়ে প্রত্যন্ত এলাকার ৭০১টি উপকারভোগী পরিবারের মাঝে সোলার হোম সিস্টেম বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। গতকাল বুধবার সকালে পাতাছড়া ইউনিয়ন পরিষদে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের দুর্র্গম এলাকায় বিদ্যুৎ সরবরাহ প্রকল্প-২য় পর্যায়ের ৭০১টি উপকারভোগী পরিবারের মাঝে ১শ ওয়াট (ফুল সেট) সোলার হোম সিস্টেম এবং পরিবহনের জন্য ৬৫০ টাকা করে বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, যেসব দুর্গম এলাকায় বিদ্যুৎ পৌঁছে দিতে সময় লাগবে সেসব এলাকায় সোলার সিস্টেমের মাধ্যমে আমরা বিদ্যুৎ পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

প্রকল্পের পরিচালক যুগ্ম সচিব মো. হারুন-অর-রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্বপ্রদীপ কুমার কারবারী, ইউএনও খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত, পৌর মেয়র রফিকুল আলম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোস্তফা হোসেন, ২ নম্বর পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নরুল আলম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়