জিএম কাদেরের দলীয় কার্যক্রমে নিষেধাজ্ঞা

আগের সংবাদ

বিএনপি বাড়াবাড়ি করলে ফের জেলে পাঠানো হবে খালেদাকে

পরের সংবাদ

দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সৌদি আরবে অনুষ্ঠিত সৌদি ন্যাশনাল গেমসের উদ্বোধনী অনুষ্ঠান অবলোকন শেষে গত ৩০ অক্টোবর দেশে ফিরেছেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। গত ২৮ অক্টোবর সৌদি আরবের রিয়াদে সৌদি গেমসের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন রিয়াদের গভর্নর প্রিন্স ফয়সাল বিন বন্দর বিন আব্দুল আজিজ। আইএসপিআর
বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সভাপতি হিসেবে সেনাবাহিনী প্রধান সৌদি আরবের ক্রীড়ামন্ত্রী এবং আয়োজক কমিটির সভাপতি আব্দুল আজিজ বিন তুর্কি আল ফয়সালের বিশেষ আমন্ত্রণে গত ২৭ অক্টোবর ২০২২ তারিখে সৌদি আরব গমন করেন। তিনি বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ এবং বিভিন্ন প্রতিযোগিতা অবলোকন করেন। এ সময় তিনি সৌদি ন্যাশনাল গেমসের আয়োজক কমিটির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন এবং আয়োজক কমিটির নিমন্ত্রণে রাষ্ট্রীয় নৈশভোজে অংশগ্রহণ করেন। এছাড়া সেনাবাহিনী প্রধান সৌদি আরবের অলিম্পিক কমিটির ভাইস প্রেসিডেন্ট যুবরাজ ফাহাদ বিন জালাওই বিন আব্দুল আজিজের সঙ্গে একান্ত সাক্ষাতে উভয় দেশে ক্রীড়া উন্নয়ন নিয়ে আলোচনা করেন।
সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের এই সফরের মধ্য দিয়ে সৌদি আরব ও বাংলাদেশের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো জোরদার হবে বলে আশা করা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়