জিএম কাদেরের দলীয় কার্যক্রমে নিষেধাজ্ঞা

আগের সংবাদ

বিএনপি বাড়াবাড়ি করলে ফের জেলে পাঠানো হবে খালেদাকে

পরের সংবাদ

ডিএনসির হাতে গ্রেপ্তার : ভয়ংকর ‘আইস’ হোম ডেলিভারি দিতেন চন্দন

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অভিজাত এলাকার তরুণ-তরুণীদের কাছে জনপ্রিয় হয়ে ওঠা ভয়ংকর মাদক আইসের (ক্রিস্টাল মেথ) অন্যতম এক সরবরাহকারীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। তার নাম চন্দন রায়। ৫০০ গ্রাম আইসসহ গতকাল বুধবার ভোরে ওয়ারীর হাটখোলা রোড এলাকার গ্রিন জোন টাওয়ার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ডিএনসি বলছে, অভিজাত এলাকার বিভিন্ন পার্টিতে নিয়মিত আইস সরবরাহ করতেন চন্দন। পাশাপাশি অর্ডার পেলে হোম ডেলিভারি দিতেন তিনি।
ডিএনসির ঢাকা মেট্রো কার্যালয়ের (দক্ষিণ) উপপরিচালক মো. মাসুদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ডিগ্রি পাস করে একটি কেমিক্যাল কোম্পানিতে চাকরিরত অবস্থায় বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িয়ে পড়েন চন্দন। পরে চাকরি ছেড়ে বিমানবন্দরে লাগেজ পার্টির সদস্য হয়ে বিদেশ থেকে স্বর্ণ ও ইলেকট্রনিকস সামগ্রী পাচারের কাজে জড়ান। করোনাকালীন সময়ে মালয়েশিয়ায় থাকা তার আত্মীয় শংকর বিশ্বাস এবং নোয়াখালী এলাকার জনৈক হাবিবের মাধ্যমে আইস পাচার চক্র গড়ে তোলেন।
ইতোপূর্বে ২০২০ সালের নভেম্বরে ৬০০ গ্রাম আইস ও ৫ সহযোগীসহ মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা বিভাগের হাতে গ্রেপ্তার হন চন্দন। চলতি বছরের ফেব্রুয়ারিতে জামিনে বের হয়ে পুনরায় আইস ব্যবসায় সক্রিয় হন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত চন্দন জানিয়েছেন, অত্যন্ত উচ্চমূল্যের মাদক আইস বাংলাদেশে সহজলভ্য না হওয়ায় শুধুমাত্র অভিজাত এলাকার তরুণ-তরুণীদের কাছে বিক্রি করতেন। কেউ অর্ডার দিলে পার্সেল দিয়ে আসতেন। আবার এসব এলাকার বিভিন্ন পার্টিতে নিয়মিত আইস সরবরাহ করত। এ চক্রের সঙ্গে অন্য যারা জড়িত রয়েছে তাদেরও গ্রেপ্তার করা হবে বলে জানান ডিএনসি কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়