জিএম কাদেরের দলীয় কার্যক্রমে নিষেধাজ্ঞা

আগের সংবাদ

বিএনপি বাড়াবাড়ি করলে ফের জেলে পাঠানো হবে খালেদাকে

পরের সংবাদ

আপিল বিভাগে গোল্ডেন মনিরের জামিন স্থগিত

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার হওয়া মনির হোসেনকে (গোল্ডেন মনির) দেয়া হাইকোর্টের জামিন স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। আগামী রবিবার পর্যন্ত এই জামিন স্থগিত থাকবে। রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে গতকাল বুধবার এ আদেশ দেন আপিল বিভাগের চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম। এ সময় আদালতে আবেদনের পক্ষে ছিলেন ডেপুটি এটর্নি জেনারেল শেখ সাইফুজ্জামান (জামান)। তিনি জানান, আগামী রবিবার পর্যন্ত হাইকোর্টের আদেশ স্থগিত করা হয়। রবিবার চেম্বার আদালতে এ বিষয়ে শুনানি হবে।
উল্লেখ্য, ২০২০ সালের ২১ নভেম্বর রাজধানীর বাড্ডার নিজ বাসা থেকে গোল্ডেন মনিরকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে ৬০০ ভরি সোনার গয়না, বিদেশি পিস্তল, গুলি, মদ, ১০ দেশের বিপুল বৈদেশিক মুদ্রা ও নগদ ১ কোটি ৯ লাখ টাকা জব্দ করা হয়। এছাড়া অনুমোদনহীন তিন কোটি টাকা দামের দুটি বিলাসবহুল গাড়ি জব্দ করা হয়। তার ‘অটো কার সিলেকশন’ নামে গাড়ির শোরুম থেকে আরো তিনটি অনুমোদনহীন বিলাসবহুল গাড়ি জব্দ করা হয়। এ ঘটনায় মনিরের বিরুদ্ধে অস্ত্র, বিশেষ ক্ষমতা ও মাদক আইনে তিনটি মামলা করে র‌্যাব।
ঢাকার চিফ মেট্রোপলিটন জজ আদালতে গত বছর অস্ত্র ও মাদকের দুই মামলায় অভিযোগপত্র জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির গুলশান বিভাগের পরিদর্শক আব্দুল মালেক। এরপর অস্ত্র মামলায় অভিযোগ গঠন করে আদেশ দেন ঢাকা মহানগর দায়রা জজের বিচারক কে এম ইমরুল কায়েশ।
পরে নি¤œ আদালতে জামিন না পেলে হাইকোর্টে জামিন আবেদন করেন গোল্ডেন মনির। গত ৩১ অক্টোবর তাকে জামিন দেন হাইকোর্ট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়