জিএম কাদেরের দলীয় কার্যক্রমে নিষেধাজ্ঞা

আগের সংবাদ

বিএনপি বাড়াবাড়ি করলে ফের জেলে পাঠানো হবে খালেদাকে

পরের সংবাদ

আদমদীঘিতে মানববন্ধন : শিববাটী-গাদোঘাট সড়ক পাকা করার দাবি

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২২ , ১২:০৪ পূর্বাহ্ণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘির শিববাটী থেকে গাদোঘাট গ্রাম পর্যন্ত দুই কিলোমিটার সড়ক পাকা করার দাবিতে এলাকার নারী-পুরুষ মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করেন। গতকাল বুধবার সকাল ৯টায় উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের গাদোঘাট গ্রাম এলাকার কাঁচা সড়কে মানববন্ধন ও সড়ক অবরোধ করা হয়।
আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় গাদোঘাট গ্রাম। এই গ্রামে বসবাস করেন এক হাজারের বেশি পরিবার। দেশ স্বাধীনের পর গ্রামবাসী গাদোঘাট থেকে শিববাটী বাজার হয়ে উপজেলা সদরসহ দেশের বিভিন্ন স্থানে যোগাযোগের জন্য মাটি কেটে সড়ক নির্মাণ করেন। গাদোঘাটসহ ওই এলাকার বিভিন্ন গ্রামের লোকজন এই সড়ক দিয়ে যাতায়াত করেন। সড়কটির শিববাটী বাজার থেকে প্রায় আধা কিলোমিটার পর্যন্ত রাস্তা পাকা করা হলেও অবশিষ্ট প্রায় দুই কিলোমিটার পর্যন্ত কাঁচা সড়কটি পাকা করার কোনো উদ্যোগ নেই। ফলে জরুরি রোগী বহনসহ নানা মুখী অসুবিধায় পড়তে হয়। গাদোঘাট গ্রামসহ কয়েকটি গ্রামের যোগাযোগের জনগুরুত্বপূর্ণ একমাত্র কাঁচা সড়কটি অবিলম্বে পাকা করার দাবি জানিয়ে এলাকার নারী-পুরুষ মানববন্ধন ও অবরোধ কর্মসূচি পালন করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, আব্দুল গোফ্ফার ও মেহেদী হাসান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়