সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

স্বরাষ্ট্রমন্ত্রী : সরকার মিডিয়া নিয়ন্ত্রণ করে না

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন বর্তমান সরকার মিডিয়ার ওপর নিয়ন্ত্রণ করে না। গণমাধ্যমে প্রকাশিত খবর আমরা কেটে দেই না। কোনো এক সময়ে এমনটি করা হতো। কিন্তু এখন করা হয় না। গতকাল মঙ্গলবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ‘ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড’ দিতে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এবার ৪টি ক্যাটাগরিতে ১০টি পুরস্কারের জন্য ১১ জন বিজয়ী হয়েছেন। অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মন্ত্রী। ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক বাংলার প্রকাশক চৌধুরী নাফিজ সারাফাত।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের মিডিয়াগুলো স্বাধীনভাবে কাজ করছে। আমি যেখানে গিয়েছি সেখানেই মিডিয়া ব্যক্তিত্বদের উপস্থিতি দেখেছি। তার মানে সারাদেশে মিডিয়াকর্মীদের বিচরণ রয়েছে। ফলে দ্রুত মানুষের কাছে খবর পৌঁছে যাচ্ছে। তিনি বলেন, দেশের উন্নয়নে গণমাধ্যমকর্মীদের আরো অবদান রাখতে হবে। সারাদেশের বিভিন্ন খবরের পাশাপাশি পজিটিভ নিউজগুলোও প্রকাশ করতে হবে। এতে যারা ভালো কাজ করে তারা উৎসাহ পায়। চ্যানেল আই কৃষি নিয়ে কাজ করছে, ফলে খামারিরা উৎসাহিত হয়েছে। মিডিয়াকর্মীদের অনেক সময় নানা প্রতিবন্ধকতায় পড়তে হয়। সেগুলো আমরা স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে সবসময় সমাধান করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়