সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

স্ত্রীকে নির্যাতন : ক্রিকেটার আল আমিনের স্থায়ী জামিন লাভ

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : যৌতুকের জন্য নির্যাতন, মারধর ও বাচ্চাসহ বের করে দেয়ার অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেন স্থায়ী জামিন পেয়েছেন। গতকাল মঙ্গলবার ঢাকার ৮নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম মাফরোজা পারভীনের আদালতে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে স্থায়ী জামিনের আবেদন করেন আল আমিন। শুনানি শেষে আদালত এ আবেদন মঞ্জুর করেন। এর আগে এ মামলায় গত ৫ সেপ্টেম্বর হাইকোর্ট থেকে আট সপ্তাহের আগাম জামিন পান আল আমিন।
আল আমিনের স্ত্রী ইসরাত জাহান মিরপুর মডেল থানায় যৌতুকের জন্য মারধরের লিখিত অভিযোগ করলে গত ২ সেপ্টেম্বর তা মামলা আকারে নথিভুক্ত করা হয়। এজাহারে বলা হয়, ২০১২ সালের ২৬ ডিসেম্বর পারিবারিকভাবে ক্রিকেটার আল আমিনের সঙ্গে ইসরাত জাহানের বিয়ে হয়। এ দম্পতির দুই সন্তান রয়েছে। আল আমিন তার স্ত্রী ইসরাতের কাছে ফ্ল্যাটের মূল্য পরিশোধ বাবদ ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। ইসরাতের বাবা বৃদ্ধ বলে দাবি করা যৌতুকের টাকা দিতে অপারগতা প্রকাশ করলে আল আমিন তাকে মারধর করে বাসা থেকে বের করে দেন। এছাড়া অন্য মেয়ের সঙ্গে আল আমিনের সম্পর্ক রয়েছে বলেও অভিযোগ করেন তার স্ত্রী ইশরাত জাহান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়