সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

মার্শাল আর্ট শিখছেন অনন্ত জলিল

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। সিনেমার প্রয়োজনে এবার মার্শাল আর্ট শিখছেন তিনি। ‘কিল হিম’ সিনেমার জন্য এই প্রস্তুতি তার। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে অনন্ত জানালেন, ‘কিল হিম’ সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করে তুলছেন। এই সিনেমার জন্য বডি বিল্ডিং করছেন। শুধু তাই নয়, শিখছেন মার্শাল আর্টও। এখানে মারদাঙ্গা ভূমিকায় দেখা যাবে তাকে। ঢালিউডের আরেক অ্যাকশন হিরো রুবেলের বিপরীতে লড়বেন অনন্ত। তাই নিজেকে ঠিকভাবে পর্দায় উপস্থাপন করতে তার এই প্রচেষ্টা।
অনন্ত আরো জানান, ‘কিল হিম’ সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছি। মার্শাল আর্ট প্র্যাকটিস করছি, যেহেতু এটা অ্যাকশন মুভি। আবার এটাতে আমাদের মহাগুরু রুবেল ভাই আছেন। আপনারা জানেন রুবেল ভাই মার্শাল আর্টের কিং। ওনার সঙ্গে অবশ্যই অ্যাকশন হবে এই মুভিতে। এদিকে, মুক্তির অপেক্ষায় আছে অনন্ত-বর্ষা অভিনীত ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমাটি। এতে নেত্রীয় ভূমিকায় দেখা যাবে বর্ষাকে। অন্যদিকে, মো. ইকবালের পরিচালনায় ‘কিল হিম’ সিনেমার শুটিং শুরু হবে শিগগির।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়