সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

বুয়েটের সঙ্গে জবির সমঝোতা চুক্তি সই

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর সঙ্গে সমঝোতা চুক্তি সই করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। গত সোমবার দুপুরে বুয়েটের উপাচার্যের কার্যালয়ে উচ্চ শিক্ষা, গবেষণা, পাবলিকেশন, অ্যাকাডেমিক তথ্য বিনিময়সহ বিভিন্ন বিষয়ে পারস্পরিক সহযোগিতার নিমিত্তে দুই বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমাঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। বিজ্ঞপ্তি।
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর পক্ষে উপাচার্য অধ্যাপক ড. সত্যপ্রসাদ মজুমদার ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপাচার্য অধ্যাপক ড. মো. এমদাদুল হক সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। তথ্যপ্রযুক্তির উদ্ভাবনের মাধ্যমে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনের লক্ষ্যে দুই বিশ্ববিদ্যালয়ের মধ্যে উক্ত চুক্তি স্বাক্ষরিত হয়।
এসময় বুয়েটের অনুষদের ডিনবৃন্দ, রেজিস্ট্রার, বুয়েটের রিসার্চ এন্ড ইনোভেশন সেন্টার ফর সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (রাইজ)-এর পরিচালক অধ্যাপক ড. মুহম্মদ আনিসুজ্জামান তালুকদার এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ডিনবৃন্দ, রেজিস্ট্রার ও পরিচালক (গবেষণা) উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়