সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

তিন ইজিবাইক উদ্ধার, ৫ চোর গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : ব্যাটারিচালিত ইজিবাইক চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয় চোরাই ৩টি ইজিবাইক।
পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী গতকাল মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গত সোমবার রাতে পাবনা ও নাটোর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইজিবাইক জব্দ ও জড়িতদের আটক করা হয়।
আটককৃতরা হলো-পাবনার ঈশ্বরদী উপজেলার চররুপপুর গ্রামের রিংকু খাঁ (৩০), আতাইকুলা থানার রঘুনাথপুর গ্রামের স্বপন শেখ (৩৭), নাটোরের বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর দাড়িকুশি গ্রামের জহুরুল ইসলাম (৩২), একই উপজেলার খাকসা গ্রামের মিনহাজ আলী (৩০), দাড়িকুশি দুর্গাপুর গ্রামের রানা হোসেন (২৬)।
পুলিশ সুপার জানান, আতাইকুলা থানার গাঙ্গোহাটি কদমতলী গ্রামের জুয়েল রানা গত ১১ অক্টোবর দুপুরে বনগ্রাম বাজার বাসস্ট্যান্ডে তার ইজিবাইক রেখে হোটেলে দুপুরের খাবার খেতে যান। খাওয়া শেষে এসে দেখেন তার ইজিবাইকটি নেই। এ ঘটনায় জুয়েল রানা আতাইকুলা থানায় মামলা করেন।
পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে প্রথমে অভিযুক্ত রিংকু খাঁকে (৩০) শনাক্ত ও গ্রেপ্তার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যেরভিত্তিতে নাটোরের বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর দারিকুসি নামক স্থানে অভিযুক্ত জহুরুল ইসলামের হেফাজতে থাকা ইজিবাইকটিসহ আরো দুটি চোরাই ইজিবাইক জব্দ করা হয়। এ সময় জহুরুল, মিনহাজ, রানা ও স্বপনকে গ্রেপ্তার করা হয়। পরে বাকি দুটি ইজিবাইকের মালিক থানায় এসে তাদের ইজিবাইক সনাক্ত করেন। জব্দকৃত তিনটি ইজিবাইকের আনুমানিক মুল্য ৪ লাখ ২০ হাজার টাকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়