সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

জিএম কাদের : বিরোধীদলীয় নেতার বিষয়টি সমাধান না হলে বিকল্প অপশন

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সংসদের বিরোধী দলীয় নেতা নির্বাচন নিয়ে আবারো ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। স্পিকারের আশ্বাসে সংসদে ফিরলেও দ্রুত বিষয়টির সমাধান না হলে বিকল্প অপশন ব্যবহারের কথাও জানিয়েছেন তিনি। গতকাল মঙ্গলবার জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় যুব দিবস উপলক্ষে জাতীয় যুব সংহতি আয়োজিত আলোচনা সভায় বিকল্প অপশনের কথা বলেন তিনি। যদিও বিকল্প অপশন কী, সেটা প্রকাশ্যে বলেননি।
জিএম কাদের বলেন, বিরোধীদলীয় নেতা নির্বাচনের বিষয়ে স্পিকার সময় চেয়েছেন। স্পিকারের আশ্বাসে সংসদে ফিরেছে জাতীয় পার্টি। সমাধান না হলে আমাদের হাতে বিকল্প অপশন আছে। তিনি বলেন, বিভক্তি সৃষ্টির জন্য ষড়যন্ত্র শুরু হয়েছিল। জাতীয় পার্টি ঐক্যবদ্ধ আছে। সোনার খাঁচায় বন্দি একটি পাখি যেমন কখনো সুখী হতে পারে না, ঠিক তেমনই অধিকার ছাড়া কোনো দেশের মানুষ ভালো থাকতে পারে না। দেশের মানুষের কোনো অধিকার নেই। বর্তমানে মানুষের ভোটাধিকার অকার্যকর করা হয়েছে। মানুষ প্রতিবাদ করতে পারছে না, বিক্ষোভ করতে পারছে না। দেশের গণমাধ্যমও অকার্যকর হয়ে যাচ্ছে। সঠিক তথ্য প্রকাশ করতে পারছে না। সাধারণ মানুষ হচ্ছেন দেশের মালিক। তাদের মালিকানা ছিনতাই হয়ে গেছে। ভোটাধিকার প্রতিষ্ঠিত করার মাধ্যমে দেশের মানুষের মালিকানা ফিরিয়ে দিতে হবে।
জাতীয় যুব সংহতির আহ্বায়ক এইচএম শাহরিয়ার আসিফের সভাপতিত্বে ও জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, এডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, নাজমা আখতার এমপি, যুব নেতা মো. হেলাল উদ্দিন, দ্বীন ইসলাম শেখ, শেখ সারোয়ার, শফিকুল ইসলাম দুলাল ও নেওয়াজ আলী ভূঁইয়া প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়