সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

জালিয়াতি মামলায় ভোরের পাতা সম্পাদক গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জালিয়াতি ও প্রতারণার মামলায় এফবিসিসিআইয়ের পরিচালক ও ভোরের পাতার সম্পাদক ড. কাজী এরতেজা হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল মঙ্গলবার রাজধানীর গুলশান-২ নম্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
পিবিআইয়ের গণমাধ্যম শাখার অতিরিক্ত উপপুলিশ সুপার আবু ইউসুফ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, রাজধানীর খিলক্ষেতে গত ১০ জানুয়ারি দায়ের করা একটি জালিয়াতি ও প্রতারণার মামলার তদন্তে ড. এরতেজার নাম উঠে আসে। এর পরিপ্রেক্ষিতেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার এজাহারনামীয় আরো তিন আসামির মধ্যে একজন নর্দান বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আবু ইউসুফ আব্দুল্লাহ। অন্য দুজন হলো- রিয়াজুল আলম ও সেলিম মুন্সী। এই মামলায় এর আগে গ্রেপ্তার হয়েছিলেন আবু ইউসুফ আব্দুল্লাহ। বাকিদের ধরতে অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।
জালিয়াতি ও প্রতারণার অভিযোগে খিলক্ষেত থানায় মামলাটি করেন আশিয়ান গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলামের ভাই সাইফুল ইসলাম। খিলক্ষেত থানার মামলা নং- ১৪ তাং-১০-০১-২২।
গ্রেপ্তার কাজী এরতেজা হাসান আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্যবিষয়ক উপকমিটির সদস্য ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহসভাপতি। এছাড়া দৈনিক ভোরের পাতা, দ্য ডেইলি পিপলস্ টাইম-এর সম্পাদক ও প্রকাশক তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়