সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

কাউনিয়ায় মন্দিরে প্রতিমা ভাঙচুর

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : কাউনিয়ার শহীদবাগ বল্লভবিষ্ণু মহাশ্মশান কালীমন্দিরে কালী ও শিবদেবের প্রতিমা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। গত রবিবার রাতে এ ঘটনা ঘটে। মন্দির কমিটির সদস্যরা জানান, উপজেলার শহীদবাগ ইউনিয়নের বল্লভবিষ্ণু মহাশ্মশান কালীমন্দিরে রবিবার রাতে কে বা কারা দরজা খুলে ভেতরে ঢুকে প্রতিমা ভাঙচুর করে। গত সোমবার সকালে সেবায়েত হরিশ চন্দ্র মন্দিরে পূজা দিতে এসে বাঁশের গেট খোলা এবং ভেতরে কালী ও শিবের প্রতিমা ভাঙা দেখতে পেয়ে মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকসহ স্থানীয় লোকজনকে জানান।
বল্লভবিষ্ণু মহাশ্মশান কালীমন্দির কমিটির সম্পাদক উদায় চন্দ্র বর্মণ বলেন, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে, জানি না। তবে প্রশাসনের কাছে আমরা এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার ফেরদৌস আলম চৌধুরী, কাউনিয়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা তারিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কাউনিয়া থানার ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, কালীমন্দির পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়