সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

কমলনগরে বাড়ি ভাঙচুর লুটপাট

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কমলনগর (ল²ীপুর) প্রতিনিধি : কমলনগরে কথা কাটাকাটির জের ধরে বসতঘরে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। গত সোমবার রাতে উপজেলার চরকাদিরা ইউনিয়নের বাদামতলী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘরে থাকা দুই নারীকে শ্লীলতাহানিসহ পিটিয়ে আহত করা হয়। তাদের মধ্যে ইয়ানুর বেগম নামে একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহত জান্নাত বেগমকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।
এলাকাবাসী জানান, মোবাইল ফোনে ছবি তোলাকে কেন্দ্র করে গত সোমবার বিকালে এলাকার বাসিন্দা ও চরফলকন সিদ্দিকিয়া দাখিল মাদ্রাসার সহসুপার মাওলানা ফিরোজ আলমের ছেলে সিহাব উদ্দিনের সঙ্গে প্রতিবেশী বেল্লাল হোসেনের ছেলে নাঈম হোসেনের কথা কাটাকাটি হয়। এর জেরে নাঈম রাত সাড়ে ৭টার দিকে শাহীন, শরিফ, রেদওয়ান, রহমান, আরিফ ও রাকিবসহ ৩০ থেকে ৩৫ জন বন্ধুকে নিয়ে সিহাবদের বসতঘর ভাঙচুরসহ দুই নারীকে পিটিয়ে আহত করেন। চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এলে হামলাকারীরা পিছু হটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
ফিরোজ আলম বলেন, তুচ্ছ বিষয়ে নাঈম বন্ধুদের নিয়ে হামলা করেছে। হামলাকারীরা দুই লাখ ৮৮ হাজার টাকা এবং চার ভরি স্বর্ণালঙ্কার লুট করে নেয়।
ইউপি সদস্য হারুনুর রশিদ, সফিকুল ইসলাম হাওলাদার ও আক্তার হোসেনসহ অনেকে জানান, হামলাকারীরা দীর্ঘদিন ধরে ‘কিশোর গ্যাংয়ের’ মতো এলাকায় আধিপত্য বিস্তারের চেষ্টা করছে। তাদের কর্মকাণ্ডে এলাকাবাসী অতিষ্ঠ।
অভিযোগের বিষয়ে জানার জন্য নাঈম হোসেনের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও কথা বলা সম্ভব হয়নি।
কমলনগর থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, এ ঘটনায় ভুক্তভোগী পরিবার একটি লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়