সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

এসজিএসের কর্মীরা পাবেন মেটলাইফের বিমা সুবিধা

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কর্মীদের বিমাসেবা প্রদানের লক্ষ্যে মেটলাইফের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে এসজিএস। এর ফলে প্রতিষ্ঠানটির কর্মী এবং তাদের পরিবারের সদস্যরা দুর্ঘটনা, অক্ষমতা, মৃত্যু এবং জরুরি চিকিৎসাসেবার ক্ষেত্রে মেটলাইফের বিমাসেবার আওতায় থাকবেন।
এসজিএস বিশ্বের অন্যতম পণ্য এবং পরিষেবা মানের পরিদর্শন এবং সার্টিফিকেশন কোম্পানিগুলোর মধ্যে একটি। ১৯৭৪ সালে বাংলাদেশে প্রতিষ্ঠিত সংস্থাটির বিশ্বব্যাপী ২ হাজার ৭০০টি অফিস এবং ল্যাবরেটরির নেটওয়ার্ক রয়েছে।
মেটলাইফের কাস্টমাইজড সল্যুশন, অনলাইনে বিমা দাবি- নিষ্পত্তির সেবা, দ্রুত বিমা দাবি প্রদান এবং আর্থিক সক্ষমতা বিবেচনা করে এসজিএসের কর্মীদের জন্য মেটলাইফকে বিমাসেবা প্রদানকারী হিসেবে নির্বাচিত করেছে এসজিএস। মেটলাইফ ১৯৭৪ থেকে বাংলাদেশের করপোরেটদের জন্য বিমাসেবা প্রদান শুরু করে এবং এসজিএস ছিল মেটলাইফ বাংলাদেশের প্রথম করপোরেট ক্লায়েন্ট। বাংলাদেশে ৮শ এর বেশি প্রতিষ্ঠানের ২ লাখ ৭০ হাজারের বেশি কর্মী ও তাদের পরিবারকে বিমা সুরক্ষা দিচ্ছে মেটলাইফ।
এসজিএস বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ আব্দুর রশিদ এবং মেটলাইফ বাংলাদেশের সিইও আলা আহমদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়