স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি কারাগারে

আগের সংবাদ

এসডিজি অর্জনে তিন চ্যালেঞ্জ : চারটি অভীষ্ট সঠিক পথে, ছয়টিতে উন্নতি, তিনটি অপরিবর্তিত, দুটির মূল্যায়নে উপাত্তে ঘাটতি

পরের সংবাদ

মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেয়ার জের : ভাঙ্গায় দোকানিকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ভাঙ্গা উপজেলার হামেরদী ইউনিয়নের মাধবপুর গ্রামে গত রবিবার সন্ধ্যায় মাদক বিক্রেতাদের আক্রমণে তৈয়াব আলী আকন্দ (৬৫) নামের এক মুদি দোকানিকে পিটিয়ে হত্যা অভিযোগ উঠেছে। সে ওই গ্রামের মৃত কাদের আকন্দর ছেলে।
গত ১ মাস আগে মাদক ব্যবসায়ী ভিসা কাজিকে ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের হাতে সোপর্দ করে এলাকাবাসী। ভিসা কাজী জামিনে বের হয়ে এসে তার অনুসারীদের নিয়ে সন্ধ্যার পর মধ্যপাড়ায় হামলা চালায়।
এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় গুরুতর আহত তৈয়াব আলী আকন্দকে পুলিশ ও স্থানীয় জনতা উদ্ধার করে ভাঙ্গা হসপিটালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম জানান, মাদক ব্যবসাকে কেন্দ্র করে রবিবার সন্ধ্যায় হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে আমরা পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আনি। দোষীদের আটকের চেষ্টা চলছে। তবে এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়