স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি কারাগারে

আগের সংবাদ

এসডিজি অর্জনে তিন চ্যালেঞ্জ : চারটি অভীষ্ট সঠিক পথে, ছয়টিতে উন্নতি, তিনটি অপরিবর্তিত, দুটির মূল্যায়নে উপাত্তে ঘাটতি

পরের সংবাদ

বিদ্যুৎ উপকেন্দ্রে ডাকাতির প্রস্তুতি : আন্তঃজেলা ডাকাত চক্রের ৫ সদস্য গ্রেপ্তার রূপগঞ্জে

প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে একটি বিদ্যুৎ উপকেন্দ্রে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি বড় ট্রাক জব্দ করা হয়।
গত রবিবার গভীর রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকার এশিয়ান হাইওয়ে সড়কের কেভি গ্রিড বিদ্যুৎ উপকেন্দ্রের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
তারা হলেন- চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার মনখোলা এলাকার আবুল কাশেমের ছেলে সাইফুল ইসলাম ও একই এলাকার মৃত মীর আহম্মদের ছেলে মো. আলম, মৃত আব্দুল হান্নানের ছেলে আবুল কাশেম, মোজাফ্ফর ইসলামের ছেলে বাবুল ও কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার দোলখার বাজার এলাকার কামাল উদ্দিনের ছেলে সাব্বির হোসেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় রাতে ১৪ থেকে ১৫ জনের আন্তঃজেলা ডাকাত দল দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে এশিয়ান হাইওয়ে সড়কের পাশে অবস্থিত কেভি গ্রিড বিদ্যুৎ উপকেন্দ্রে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।
এ সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে গোলাকান্দাইল এলাকার এশিয়ান হাইওয়ে সড়কের পাশে অবস্থিত কেভি গ্রিড বিদ্যুৎ উপকেন্দ্র থেকে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়।
এ সময় ডাকাতদলের বাকি সদস্যরা কৌশলে পালিয়ে যায়। এ সময় তাদের ব্যবহৃত একটি বড় ট্রাক জব্দ করা হয়।
তাদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়