স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি কারাগারে

আগের সংবাদ

এসডিজি অর্জনে তিন চ্যালেঞ্জ : চারটি অভীষ্ট সঠিক পথে, ছয়টিতে উন্নতি, তিনটি অপরিবর্তিত, দুটির মূল্যায়নে উপাত্তে ঘাটতি

পরের সংবাদ

দুর্ঘটনা : ইমরানের লংমার্চে নারী সাংবাদিক নিহত

প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের লংমার্চের খবর সংগ্রহ করতে গিয়ে দুর্ঘটনায় এক নারী সাংবাদিক নিহত হয়েছেন। খবর জিও নিউজ ও ডনের। গত রবিবার সন্ধ্যায় লাহোরে এই দুর্ঘটনা ঘটে। নিহত সাংবাদিকের নাম সাদাফ নাঈম। তিনি দেশটির বেসরকারি ‘চ্যানেল ৫’ নামের সংবাদভিত্তিক টিভিতে কর্মরত ছিলেন।
লংমার্চটি লাহোরের জিটি রোড থেকে পাঞ্জাবের কামোকে যাচ্ছিল, পথে দুর্ঘটনাটি ঘটে। লংমার্চের জন্য কনটেইনার বসিয়ে বিশেষভাবে তৈরি গাড়ি থেকে সাদাফ পড়ে গিয়েছিলেন। পরে তিনি কনটেইনারবাহী গাড়ির নিচে চাপা পড়ে প্রাণ হারান। চ্যানেল ৫ বলছে, যে কনটেইনার গাড়িতে ইমরান খান ছিলেন, সেটি থেকেই পড়ে যান সাদাফ। একই গাড়ির নিচে তিনি চাপা পড়েন। দুর্ঘটনার পর তাৎক্ষণিকভাবে গতকালের মতো কর্মসূচি শেষ করার ঘোষণা দেন পিটিআই চেয়ারম্যান ও দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।
সাদাফের স্বামীর নাম নাঈম। এই দম্পতির ২১ বছর বয়সি এক মেয়ে ও ১৫ বছর বয়সি এক ছেলে আছে। নাঈম সাংবাদিকদের বলেন, তাদের মেয়ে টেলিভিশনে দেখার পর সাদাফের মৃত্যুর বিষয়টি পরিবার জানতে পারে।
নাঈম বলেন, সন্তানেরা গতকাল সাদাফকে সংবাদ সংগ্রহের কাজে যেতে বারণ করেছিল কিন্তু তিনি শোনেননি।
দুর্ঘটনার পর লংমার্চ থেমে যায়। ইমরান খান কনটেইনার থেকে নিচে নেমে আসেন। কর্মসূচিতে অংশগ্রহণকারী ব্যক্তিদের উদ্দেশে ইমরান খান বলেন, লংমার্চ আজ সোমবার (গতকাল) গুজরানওয়ালার কামোকে পৌঁছানোর কথা ছিল। কিন্তু এই মর্মান্তিক দুর্ঘটনার কারণে তারা এখনই লংমার্চ শেষ করবেন। সোমবার লংমার্চ আবার শুরু হওয়ার কথা জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়