স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি কারাগারে

আগের সংবাদ

এসডিজি অর্জনে তিন চ্যালেঞ্জ : চারটি অভীষ্ট সঠিক পথে, ছয়টিতে উন্নতি, তিনটি অপরিবর্তিত, দুটির মূল্যায়নে উপাত্তে ঘাটতি

পরের সংবাদ

ডিসেম্বরেই ছাত্রলীগের সম্মেলন

প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন ডিসেম্বরে। গতকাল সোমবার রাতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় চার নেতার সঙ্গে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে বৈঠকে এ নিয়ে আলোচনা হয়।
বৈঠক সূত্রে জানা গেছে, ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন ডিসেম্বরেই অনুষ্ঠিত হবে। তিনটি সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে তারিখে সময় দেবেন সেদিনই চূড়ান্ত তারিখ নির্ধারণ করা হবে।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, লীগের দায়িত্বপ্রাপ্ত নেতা দলটির সভাপতি মণ্ডলীর সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। চূড়ান্ত তারিখ নির্ধারণ করে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া তারিখ জানাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়