স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি কারাগারে

আগের সংবাদ

এসডিজি অর্জনে তিন চ্যালেঞ্জ : চারটি অভীষ্ট সঠিক পথে, ছয়টিতে উন্নতি, তিনটি অপরিবর্তিত, দুটির মূল্যায়নে উপাত্তে ঘাটতি

পরের সংবাদ

অটোরিকশায় বাসের ধাক্কা : কুমিল্লায় প্রাণ গেল মা-মেয়েসহ ৪ জনের

প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রিপন আহমেদ ভূঁইয়া, চান্দিনা (কুমিল্লা) থেকে : কুমিল্লার চান্দিনায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার চালকসহ চার জন নিহত হয়েছেন। গতকাল সোমবার বেলা ১১টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঠেরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- দেবিদ্বার উপজেলার ছোটনা এলাকার বাবুলের ছেলে মো. হাবীব (২৮), চান্দিনার নাওতলা এলাকার খোকন মিয়ার মেয়ে তন্নী আক্তার (২০) ও তার মেয়ে মুনতাহা (২) এবং বাগমারা এলাকার আবু ইউসুফের মেয়ে রাজিয়া আক্তার (৪০)।
দুর্ঘটনার পর আহতদের দ্রুত উদ্ধার করে স্থানীয় কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের মেডিকেল অ্যাসিস্ট্যান্ট সোলেমান হোসেন বলেন, আমাদের হাসপাতালে নিয়ে আসার পর শিশু মুনতাহা ও অটোরিকশাচালক হাবিবুর রহমান মারা যান। গুরুতর আহত অপর দুজনকে কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়।
প্রত্যক্ষদর্শী বাসযাত্রী জালাল উদ্দিন রিমন জানান, কুমিল্লাগামী একটি সিএনজি অটোরিকশাকে কাঠেরপুল ডাম্পিং এলাকায় বেপরোয়া গতিতে আসা একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আমরা বাস থেকে নেমে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।
ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, সোমবার বেলা ১১টার দিকে মহাসড়কের কাঠেরপুল এলাকায় একটি যাত্রীবাহী বাস সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলে দুজন মারা যান। এ সময় তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আরো দুজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করার চেষ্টা চলছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়