স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি কারাগারে

আগের সংবাদ

এসডিজি অর্জনে তিন চ্যালেঞ্জ : চারটি অভীষ্ট সঠিক পথে, ছয়টিতে উন্নতি, তিনটি অপরিবর্তিত, দুটির মূল্যায়নে উপাত্তে ঘাটতি

পরের সংবাদ

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে চালকের মৃত্যু, অটোরিকশা খোয়া

প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ি কাজলা এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে আকবর (৪৫) নামে এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। তার অটোরিকশাটিও খোয়া গেছে। গত রবিবার দিবাগত রাতে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তার বাড়ি ভোলার লালমোহন উপজেলার ফুলবাড়িয়া গ্রামে। বাবার নাম আব্দুল মালেক হেকিম। পরিবার নিয়ে তিনি কাজলা নতুন রাস্তা কাঠেরপুল এলাকায় থাকতেন।
যাত্রাবাড়ি থানার উপপরিদর্শক (এসআই) মো. আশরাফুজ্জামান জানান, গত শুক্রবার রাত পৌনে দুইটার দিকে কে বা কারা আকবরকে অচেতন অবস্থায় কাজলা নতুন খালপাড় মসজিদের পাশের রাস্তায় ফেলে রেখে যায়। পরিচিতরা দেখতে পেয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে তার বাসায় নিয়ে যান। তখন পরিবারের সদস্যরা তাকে বিভিন্নভাবে সুস্থ করার চেষ্টা করেন। তবে কোনো উন্নতি না হওয়ায় শনিবার সকালে তারা মুগদা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাতে তার মৃত্যু হয়। এসআই জানান, ধারণা করা হচ্ছে, অজ্ঞান পার্টির সদস্যরা তাকে চেতনানাশক কিছু খাইয়ে তার অটোরিকশা ও টাকাপয়সা ছিনিয়ে নিয়েছে। এই ঘটনায় যাত্রাবাড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান মো. আশরাফুজ্জামান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়