মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ : ফরহাদকে সরানো হচ্ছে, মুস্তাফিজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ

আগের সংবাদ

সব দলকেই নির্বাচনে চাই

পরের সংবাদ

যাত্রীবাহী বাস থেকে ৩০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ২ নম্বর গেট সংলগ্ন পার্কিং করা যাত্রীবাহী একটি মিনিবাস থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। এ সময় ওই মিনিবাসের সুপারভাইজারসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন- সুপারভাইজার উজ্জ্বল, রাসেল ও তার স্ত্রী সালমা। গতকাল বুধবার বিকেলে ডিএনসির ঢাকা মেট্রো উত্তরের সহকারী পরিচালক মো. মেহেদী হাসান এসব তথ্য জানান।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢামেক হাসপাতালের ২ নম্বর গেট সংলগ্ন স্থানে পার্কিং করা একটি যাত্রীবাহী মিনিবাস তল্লাশি করে ৩০ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। বাসটি হবিগঞ্জ থেকে ঢাকায় এসেছিল। এ ঘটনায় বাসের সুপারভাইজার উজ্জলকে গ্রেপ্তার করা হয়।
এছাড়া গাঁজা রিসিভ করতে আসা রাসেল ও তার স্ত্রী সালমাকে গ্রেপ্তার করা হয়। তারা গাঁজা নিতে গাজীপুর থেকে ঢাকা আসেন। এর আগেও উজ্জ্বল পার্শ্ববর্তী দেশ থেকে গাঁজা সংগ্রহ করে একাধিকবার ২০ থেকে ৩০ কেজি গাঁজা নিয়ে ঢাকা এসেছেন। তার কাস্টমার হচ্ছে গাজীপুর ও নারায়নগঞ্জের মাদক ব্যবসায়ীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়