মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ : ফরহাদকে সরানো হচ্ছে, মুস্তাফিজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ

আগের সংবাদ

সব দলকেই নির্বাচনে চাই

পরের সংবাদ

বিদ্যুৎ বিপর্যয়ের রাতে গ্রেপ্তার ২৪ ছিনতাইকারী

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিদ্যুৎ বিপর্যয়ের রাতের অন্ধকারে বাড়তি সতর্কতার অংশ হিসেবে রাজধানীতে বিশেষ নজরদারি জোরদার করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় কয়েকটি এলাকায় গত মঙ্গলবার অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ২৪ সদস্যকে আটক করে র‌্যাব-৩ এর কয়েকটি দল। এ সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত বিষাক্ত মলম ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। র‌্যাব-৩ এর কমান্ডিং অফিসার (সিও) লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ গতকাল বুধবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
তিনি বলেন, গত মঙ্গলবার রাতে রাজধানীতে বিদ্যুৎ না থাকার সুযোগে ছিনতাইকারী চক্রের দৌরাত্ম্য বেড়ে যাওয়ার গোপন সংবাদেরভিত্তিতে রাজধানীর শাহজাহানপুর, মতিঝিল ও পল্টন মডেল থানা এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের মোট ২৪ সদস্যকে আটক করা হয়।
তারা হলেন- মো. রাজন (২২), বিল্লাল হোসেন (১৯), হৃদয় হোসেন (১৯), মো. জসমত (১৫), এনামুল হক (২২), মো. রানা (২৮), মো. সুজন (২৬), মো. শাহীন (২৬), বিল্লাল হোসেন (২৫), মো. হৃদয় (১৯), মোবারক হোসেন (১৯), মো. জনি (৩০), আবু বক্কর সিদ্দিক (২৪), মিলন চন্দ্র মণ্ডল (৩৮), মো. সুজন (২০), মো. রিপন (৪০), আমান হোসেন (২০), শরিফ উদ্দিন (২১), মো. রনি (২০), আরিফ হোসেন (২০), মো. ইদ্রিস (২৯), নুর উদ্দিন (৫৪), মো. সোহেল (১৯) ও মো. আলামিন (৩২)।
গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা নিয়মিতভাবে এসব এলাকায় ছিনতাইয়ের কার্যক্রম চালিয়ে আসছিল। গত মঙ্গলবার রাতে বিদ্যুৎ না থাকায় সুযোগে বড় ধরনের ছিনতাইয়ের পরিকল্পনা করে। অনেক স্থানে ছিনতাইয়ের অভিযোগও পাওয়া যায়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়