মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ : ফরহাদকে সরানো হচ্ছে, মুস্তাফিজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ

আগের সংবাদ

সব দলকেই নির্বাচনে চাই

পরের সংবাদ

খুলনার বড় বাজারে আগুন ব্যাপক ক্ষয়ক্ষতি

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাবুল আকতার, খুলনা থেকে : খুলনার বড় বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার দুপুরে তুলা পট্টিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের সদস্যদের সোয়া এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১টার দিকে ভৈরব স্ট্যান্ড রোডে একজন কর্মচারী চিৎকার করে বলতে থাকে যে আগুন লেগেছে। দ্রুত পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসেন। ফায়ার সার্ভিস খুলনা বিভাগীয় উপপরিচালক মো. সালেহ উদ্দিন বলেন, টুটপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। আগুনের তীব্রতা দেখে তারা সাহায্য চান। ভৈরব স্ট্যান্ডের রাস্তা সরু হওয়ায় গাড়ি প্রবেশ করতে পারেনি। নদীতে পাম্প বসিয়ে পানি দেয়া হয়েছে। এ সময় বয়রা ও টুটপাড়ার ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ চালায়। দুপুর ২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে কী কারণে আগুনের সূত্রপাত হয়েছে তা এখন বলা সম্ভব নয় বলে জানান। বড় বাজারের ব্যবসায়ী উজ্বল ব্যাণার্জী বলেন, দুর্গা পূজার শেষ দিনে বুধবার অধিকাংশ দোকানপাট বন্ধ ছিল। তবে কয়েকটি দোকান খোলা ছিল। এর মধ্যে আগুনে জুতাপট্টি সংলগ্ন ঘাটের ৬টি দোকান পুড়ে গেছে। বড় বাজার ছিট কাপড় দোকান মালিক সমিতির সভাপতি আজিজুল ইসলাম বলেন, কংস বাণিজ্য ভাণ্ডার থেকে প্রথমে তারা ধোঁয়া দেখতে পান। ধোঁয়া দেখে বাজারে আগত ক্রেতারা দিগি¦দিক দৌড়াতে থাকেন। আগুন দেখে তিনি ফায়ার সার্ভিস ও নৌবাহিনীকে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুটে আসেন। বাজারের শ্রমিকরা তাদের সঙ্গে যোগ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়