সিনহার বিরুদ্ধে মিথ্যা মামলায় নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

জাতীয় গ্রিড আধুনিকায়নে এবার গুরুত্ব দিন

পরের সংবাদ

সাফজয়ী নিলাকে সংবর্ধনা ও নগদ অর্থ পুরস্কার

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : সাফ চ্যাম্পিয়নশিপ শিরোপা জয়ী নিলুফা ইয়াসমিন নিলাকে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ থেকে এক বর্ণিল সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল দুপুর ১২টায় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ভাইচ চেয়ারম্যান আবু তৈয়ব বাদশা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, ইউনিয়ন চেয়ারম্যান সমিতির সভাপতি আখতারুজ্জামান বিশ্বাস, কুষ্টিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব ও বাসস’র কুষ্টিয়া প্রতিনিধি নুর আলম দুলাল প্রমুখ। কুষ্টিয়ার গর্ব নিলা বিজয়ী হওয়ায় কুষ্টিয়াসহ দেশের ক্রীড়াঙ্গনে নারীদের অংশগ্রহণ আরো উত্তোরোত্তর বৃদ্ধি পাবে বলে সভায় বক্তারা মতামত ব্যক্ত করেন। আলোচনা সভার আগে প্রধান অতিথি আতাউর রহমান আতা সংবর্ধিত অতিথি সাফজয়ী নিলাকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন।
আলোচনা সভা শেষে নিলাকে নগদ ৫০ হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়। এ সময় নিলার মা বাছিরুন আখতারসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এ নিয়ে কুষ্টিয়া জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা, এলাকাবাসীর পর গতকাল তৃতীয় দিন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে সাফজয়ী নিলাকে সংবর্ধনা প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়