সিনহার বিরুদ্ধে মিথ্যা মামলায় নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

জাতীয় গ্রিড আধুনিকায়নে এবার গুরুত্ব দিন

পরের সংবাদ

লিয়াকত শিকদার : ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে হবে

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী এডভোকেট মো. লিয়াকত শিকদার শারদীয় দুর্গাপূজার মহানবমীতে ফরিদপুর-১ অঞ্চলের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন। এ সময় তিনি বিভিন্ন মন্দিরে আগত হাজারো ভক্তের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
লিয়াকত শিকদার এ সময় উপস্থিত ভক্তদের উদ্দেশে বলেন, আমাদের সোনার বাংলাদেশে সব ধর্মের মানুষ স্বাধীনভাবে যার যার অবস্থানে থেকে নির্ভীকচিত্তে দ্বিধাহীনভাবে ধর্ম লালন করবে, পালন করবে। এই যে আমাদের হাজার বছরের আবহমান সাংস্কৃতিক ঐতিহ্য একে আমরা অর্জন করেছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে, তার আহ্বা দেশ স্বাধীন করার মাধ্যমে। এজন্য আমাদের এক সাগর রক্ত দিতে হয়েছে। আমাদেরকে ধর্মীয় স¤প্রীতি বজায় রাখতে হবে।
গতকাল মঙ্গলবার সকাল থেকে তিনি উপজেলার দাদপুর, সদর, ময়না, সাতৈরসহ বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপে যান। এর আগে গত সোমবার বোয়ালমারী বাজারে অবস্থিত সার্বজনীন শ্রী শ্রী রক্ষা চণ্ডী মন্দির, কামারগ্রামে অবস্থিত শ্রী শ্রী রাধাগোবিন্দ জিউর নিত্যসেবা অঙ্গন (আখড়া মন্দির) এবং আলফাডাঙ্গার কেন্দ্রীয় পূজা মন্দিরসহ বিভিন্ন মন্দির পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন দাদপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক মো. আব্দুল হাই, আ.লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মো. শেখ তাওহিদুর রহমান মুক্ত, বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আখতার তপন, সাবেক ছাত্রনেতা জাহিদুল পল্লব প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়