সিনহার বিরুদ্ধে মিথ্যা মামলায় নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

জাতীয় গ্রিড আধুনিকায়নে এবার গুরুত্ব দিন

পরের সংবাদ

রৌমারী : ইউএনওর গাড়ির সঙ্গে অটোরিকশার সংঘর্ষে আহত ৮

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুড়িগ্রাম : রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূবণ আক্তারের গাড়ির সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে ৮ জন আহত হয়েছেন। আহত দুইজনের পায়ের আঘাত গুরুতর হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গত সোমবার রাত ৮টার দিকে শৌলমারী ইউনিয়নের বড়াইকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা ও পুলিশ জানায়, রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নে দুর্গাপূজার মন্দির পরিদর্শন শেষে ফেরার পথে শৌলমারী-রৌমারী সড়কের বড়াইকান্দি এলাকায় স্প্রিড ব্রেকারে অটোরিকশা নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা হয়। এতে অটোরিকশা চালকসহ ৭ জন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িতে থাকা পুলিশের সাব ইন্সপেক্টর আনছার আলী আহত হন।

আহতদের রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে অটোচালক ফজলুল হক ও ফজল উদ্দিনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়