সিনহার বিরুদ্ধে মিথ্যা মামলায় নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

জাতীয় গ্রিড আধুনিকায়নে এবার গুরুত্ব দিন

পরের সংবাদ

যুক্তরাষ্ট্র সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কাল

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশনে যোগ দেয়া এবং যুক্তরাষ্ট্র সফর নিয়ে আগামীকাল বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকাল ৪টায় গণভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী সরাসরি এ সংবাদ সম্মেলনে অংশ নেবেন। গতকাল মঙ্গলবার রাতে ভোরের কাগজকে এ তথ্য জানান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলী এবং সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের একজন সদস্য।
তিনি জানান, আজ (গতকাল) সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা গণভবনে অনুষ্ঠিত হয়েছে। সেখানে ফরিদপুর-২ আসনের উপনির্বাচনে মনোনয়ন চূড়ান্ত করা হয়। এছাড়া ৭টি উপজেলা, ৪টি পৌরসভা ও ২৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়ন দেয়া হয়।
তিনি আরো জানান, জাতিসংঘের ৭৭তম সাধারণ অধিবেশনে যোগ দেয়ার পর গত সোমবার রাতে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এ সফরের বিস্তারিত বরাবরের মতো এবারো দেশবাসীকে তিনি অবহিত করবেন। আগামী বৃহস্পতিবার বিকালে গণভবনে সংবাদ সম্মেলন করবেন। প্রধানমন্ত্রী সরাসরি সংবাদ সম্মেলনে অংশ নেবেন। সেখানে তিনি সফরের বিস্তারিত তুলে ধরবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়