সিনহার বিরুদ্ধে মিথ্যা মামলায় নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

জাতীয় গ্রিড আধুনিকায়নে এবার গুরুত্ব দিন

পরের সংবাদ

মণ্ডপে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা জানাচ্ছেন আ.লীগ নেতারা

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শারদীয় দুর্গোৎসব পালিত হচ্ছে। বর্ণিলভাবে সেজেছে গ্রাম ও শহর। দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভেচ্ছা বার্তা পৌঁছে দিতে চাঁপাইনবাবগঞ্জের পূজামণ্ডপগুলোতে যাচ্ছেন স্থানীয় আওয়ামী লীগের জনপ্রতিনিধি ও নেতারা। পূজার প্রথমদিন থেকেই চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোখলেসুর রহমান, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলামসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা মণ্ডপে মণ্ডপে গিয়ে শুভেচ্ছাসহ পূজা উদযাপনের জন্য বিভিন্ন ধরনের উপহার সামগ্রী দিচ্ছেন। জেলায় এবার ১৪৬টি মণ্ডপে দুর্গোৎসব পালিত হচ্ছে। এর মধ্যে সদর উপজেলায় ৬১টি, শিবগঞ্জে ৪১, গোমস্তাপুরে ২৯, নাচোলে ১২ ও ভোলাহাটে তিনটি মণ্ডপে প্রতিমা শোভা পাচ্ছে। গতকাল মঙ্গলবার দুপুরে শিবগঞ্জের বাগদূর্গাপুর সার্বজনীন দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শনের সময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ তৈরি করতে চান। অসাম্প্রদায়িক চেতনার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে দৃঢ়তা ও সাহস, সেজন্য আমরা তার প্রতি কৃতজ্ঞ।
এ সময় তিনি মণ্ডপে বিভিন্ন ধরনের উপহার সামগ্রী ও আর্থিক অনুদান প্রদান করেন। তার সঙ্গে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আওয়াল গণি জোহা, ছাত্রাজিতপুর ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী ছবি, উজিরপুর ইউপি চেয়ারম্যান দুরুল হোদা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়