সিনহার বিরুদ্ধে মিথ্যা মামলায় নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

জাতীয় গ্রিড আধুনিকায়নে এবার গুরুত্ব দিন

পরের সংবাদ

ভোলার শ্রেষ্ঠ নির্বাহী অফিসার আল নোমান

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : ভোলা জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছেন চরফ্যাশনের আল নোমান রাহুল। তিনি এক বছর ধরে এ উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।
চরফ্যাশন উপজেলার প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় জেলা বাছাই কমিটি তাকে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নির্বাচিত করেন। কমিটির সভাপতি জেলা প্রশাসক মো. তৌফিক ইলাহী চৌধুরী ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমিনুল ইসলাম স্বাক্ষরিত একটি তালিকা গত সোমবার প্রকাশ করা হয়। জাতীয় পদক প্রদানের লক্ষ্যে জেলা পর্যায়ে বাছাই সম্পন্ন হওয়ায় বরিশাল বিভাগীয় পর্যায়ে বাছাই কার্যক্রমে তিনি অংশগ্রহণের সুযোগ পেলেন। এ নির্বাহী কর্মকর্তা উপজেলার প্রতিটি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনের পাশাপাশি বিদ্যালয়ের সমস্যা চিহ্নিতকরণসহ সমাধানের উদ্যোগ গ্রহণ ও করোনা পরবর্তী শিক্ষার্থীদের উপস্থিতি শতভাগে উন্নিতকরণ এবং ঝরেপড়া রোধে শিক্ষক ও অভিভাবকদের নানা পরামর্শসহ বিদ্যালয় আঙিনার সৌন্দর্য বৃদ্ধিতে উদ্যোগ নেন। তার এ কর্মসূচি গ্রহণে এ অঞ্চলের শিক্ষার্থীদের মানসিক বিকাশের পাশাপাশি পড়ালেখায় মনোযোগী হওয়া ও বিদ্যালয়ে উপস্থিতির হার অনেকটা বৃদ্ধি পেয়েছে বলে একাধিক বিদ্যালয়ের শিক্ষকরা জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়