সিনহার বিরুদ্ধে মিথ্যা মামলায় নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

জাতীয় গ্রিড আধুনিকায়নে এবার গুরুত্ব দিন

পরের সংবাদ

ব্র্যাক ব্যাংক : সিলেটে এজেন্ট ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট অঞ্চলের এজেন্টদের নিয়ে একটি এজেন্ট ব্যাংকিং সম্মেলনের আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক। দেশজুড়ে অল্টারনেট বা বিকল্প ব্যাংকিং চ্যানেলের দ্রুত স¤প্রসারণের পথে এগিয়ে যাওয়ার লক্ষে একটি রোডম্যাপ প্রণয়নের জন্য সম্মেলনটির আয়োজন করে ব্র্যাক ব্যাংক।
সম্মেলনে ব্যাংকের এজেন্ট ব্যাংকিং পার্টনার, এজেন্ট ফিল্ড অফিসার, এজেন্ট রিলেশনশিপ অফিসার এবং ব্রাঞ্চ নেটওয়ার্ক এবং এসএমই ব্যাংকিং এর কর্মকর্তারা মতবিনিময় করেন। গত ২৫ সেপ্টেম্বরে শ্রীমঙ্গলের ব্র্যাক লার্নিং সেন্টারে আয়োজিত দিনব্যাপী এই সম্মেলনে ব্যবসার পরিস্থিতি, মাঠ পর্যায়ের অভিজ্ঞতা, চ্যালেঞ্জ এবং সেগুলো থেকে উত্তরণের পথ নিয়ে আলোচনা করা হয়।
সম্মেলনে ব্র্যাক ব্যাংকের হেড অব অল্টারনেট ব্যাংকিং চ্যানেল নাজমুর রহিম, হেড অব এজেন্ট ব্যাংকিং মো. নাজমুল হাসান, সিলেটের আঞ্চলিক প্রধান ও ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক কর্মকর্তা রেজাউর রহমান, সিলেটের এসএমি ব্যাংকিংয়ের আঞ্চলিক প্রধান আনোয়ারুল ইসলাম এবং এজেন্ট ব্যাংকিং বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
২০১৮ সালেল অক্টোবরে যাত্রা শুরু করে বর্তমানে ৬৪টি জেলায় প্রায় সাড়ে ৮০০ এজেন্ট ব্যাংকিং আউটলেট নিয়ে দেশের দ্রুততম বর্ধনশীল এজেন্ট ব্যাংকিং নেটওয়ার্কে পরিণত হয়েছে ব্র্যাক ব্যাংক। দেশের প্রত্যন্ত অঞ্চলের ব্যাংকিং সেবার বাইরে থাকা মানুষের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার মাধ্যমে শীর্ষস্থানীয় ও পছন্দনীয় ব্যাংক হিসেবে পরিচিত হওয়া ব্যাংকটির অন্যতম লক্ষ্য। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়