সিনহার বিরুদ্ধে মিথ্যা মামলায় নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

জাতীয় গ্রিড আধুনিকায়নে এবার গুরুত্ব দিন

পরের সংবাদ

তারাগঞ্জে বাসের ধাক্কায় প্রাণ গেল ২ অটোযাত্রীর

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি : তারাগঞ্জ উপজেলায় রংপুর-দিনাজপুর মহাসড়কের খিয়ারজুম্মা এলাকায় লোকাল বাসের ধাক্কায় অটো ভ্যানের ২ যাত্রী নিহত ও ৩ যাত্রী গুরুতর আহত হয়েছেন। গত সোমবার রাত সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে।
পূজা দেখার জন্য অটো ভ্যানে করে খিয়ারজুম্মা এলাকায় যাওয়ার সময় রংপুর থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী একটি লোকাল বাস পেছন থেকে তাদের অটোতে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আহত ৫ জনকে উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে তাদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়। রমেকে নিয়ে গেলে রাত ১১টার দিকে চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।
নিহতরা হলেন- তারাগঞ্জ উপজেলার দাসপাড়া গ্রামের নারায়ণ চন্দ্রের ছেলে পবিত্র চন্দ্র (১৭) ও সুবল সরকারের ছেলে রতন সরকার (৩২)। আহতরা হলেন- ভোলা চন্দ্র (৩০), সাহেব আলী (২৩) ও লিটন চন্দ্র।
তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি শেখ মাহবুব মোরশেদ জানান, রমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ জন মারা গেছেন। ভ্যানটি উদ্ধার করা হয়েছে। বাসটিকে শনাক্ত করা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়