সিনহার বিরুদ্ধে মিথ্যা মামলায় নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

জাতীয় গ্রিড আধুনিকায়নে এবার গুরুত্ব দিন

পরের সংবাদ

চট্টগ্রামে গৃহবধূ ও কিশোরীকে ধর্ষণ-ভিডিও ধারণ, গ্রেপ্তার ১

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে রাস্তা থেকে তুলে নিয়ে এক গৃহবধূ ও এক কিশোরীকে ধর্ষণের পর মোবাইল ফোনে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকির ঘটনার মামলায় আরো এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রামের লোহাগাড়ার চুনতি এলাকা থেকে জালাল উদ্দিন (৩২) নামে ওই আসামিকে গ্রেপ্তার করা হয়। এর আগে, ধর্ষণের সঙ্গে জড়িত মো. কায়সারকে গ্রেপ্তার করে পুলিশ। সে মামলার ১ নম্বর আসামি ছিল।
র‌্যাব জানায়, গত ২৫ সেপ্টেম্বর গৃহবধূ ও তার ভাসুরের কিশোর বয়সি মেয়ে উপজেলার ফকিরহাট বাজার থেকে রিকশায় করে সদরে ফিরছিলেন। পথে রিকশা আটকে জালাল ও কায়সার তাদের তুলে নিয়ে বড়হাতিয়া এলাকায় একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে কায়সার গৃহবধূকে ধর্ষণ করে এবং জালাল ভিডিওচিত্র ধারণ করে। এ সময় কিশোরী চিৎকার দিলে জালাল তার মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করে এবং কায়সার ভিডিওচিত্র ধারণ করে। পরবর্তীতে ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ২০ হাজার টাকা দাবি করে তারা। গৃহবধূর পরিবার তাদের সাড়ে আট হাজার টাকা দেয়। এরপরও বাকি টাকার জন্য চাপ দিতে থাকলে ২৯ সেপ্টেম্বর ওই গৃহবধূ লোহাগাড়া থানায় দু’জনকে আসামি করে মামলা করেন। গত ৩০ সেপ্টেম্বর লোহাগাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে মো. কায়সারকে (৩৫) গ্রেপ্তার করে। গ্রেপ্তার জালাল উদ্দিন ও কায়সারের বাড়িও লোহাগাড়া উপজেলায়।
র‌্যাব-৭’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তার জালালকে লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়