সিনহার বিরুদ্ধে মিথ্যা মামলায় নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

জাতীয় গ্রিড আধুনিকায়নে এবার গুরুত্ব দিন

পরের সংবাদ

গৌরনদীতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : গৌরনদীতে সাঁতরে খাল পারাপারের সময় ডুবে গিয়ে নিখোঁজ লিমন হাওলাদার (১৪) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছেন ডুবুরিরা। নিখোঁজের ২৪ ঘন্টা পর গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের দক্ষিণ কমলাপুর গ্রামের আমানতগঞ্জ-বাকাই খাল থেকে ওই স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। তিনি উপজেলার দক্ষিণ কমলাপুর গ্রামের আনিস হাওলাদারের ছেলে ও বার্থী তারা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।
গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিপুল হোসেন জানান, লিমন হাওলাদার (১৪) তার নানা উপজেলার বড়দুলালী গ্রামের মোকছেদ ঘরামীর পানবরজ থেকে ভারি শাবল ও দা নিয়ে গত সোমবার দুপুর দেড়টার দিকে আমানতগঞ্জ-বাকাই খাল সাঁতারে পারাপারের সময় ডুবে গিয়ে নিখোঁজ হন। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালান। খবর পেয়ে ওইদিন বিকালে বলিশাল ফায়ার সার্ভিসের চার জন ডুবুরি ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু কতরেন।
রাত ও দিনভর অব্যাহত উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজের ২৪ ঘণ্টা পর ঘটনাস্থলের ৫০ গজ দরে খালের মধ্য থেকে লিমনের মৃতদেহ উদ্ধার করা হয় বলে স্টেশন অফিসার বিপুল হোসেন জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়