সিনহার বিরুদ্ধে মিথ্যা মামলায় নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

জাতীয় গ্রিড আধুনিকায়নে এবার গুরুত্ব দিন

পরের সংবাদ

ঈশ্বরদীতে সাংবাদিক সমাবেশ ও সংবর্ধনা

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে সাংবাদিক সমাবেশ ও সংবর্ধনা দেয়া হয়েছে। গত সোমবার সন্ধ্যায় ঈশ্বরদীতে কর্মরত সাংবাদিকদের উদ্যোগে বাংলাদেশ সুগারক্রপ রিসার্স ইনস্টিটিউটের প্রশিক্ষণ মিলনায়তনে এর আয়োজন করা হয়। সাংবাদিক সমাবেশে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল। বিশেষ অতিথি ছিলেন- বিএসআরআই এর ভারপ্রাপ্ত মহাপরিচালক ড. কুয়াশা মাহমুদ ও সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু।
প্রধান অতিথি সাংবাদিক খায়রুজ্জামান কামাল বলেন, তৃণমূলের সাংবাদিকদের দক্ষতা বৃদ্ধির কোনো বিকল্প নেই। বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট ও অন্যান্য সংস্থার মাধ্যমে আপনাদের দক্ষতা বৃদ্ধির প্রশিক্ষণ ও কর্মশালার সহযোগিতা করা হবে। সাংবাদিকরা লেখনির জন্য হুমকি-ধামকির শিকার হচ্ছেন এ জন্য সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।
ঈশ্বরদীর জ্যেষ্ঠ সাংবাদিক মোস্তাক আহমেদ কিরনের সভাপতিত্বে ও সিনিয়র সাংবাদিক মাহাবুবুল হক দুদুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- ঈশ্বরদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস এম রাজা, সাবেক সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান, আবুল হাসেম, সহসভাপতি কে এম আবুল বাশার, ঈশ্বরদী সাহিত্য পরিষদের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক আমান, লালপুর থানা কেন্দ্রীয় প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ ইমাম হাসান মুক্তি, লালপুর প্রেস ক্লাবের সভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, বঙ্গবন্ধু পরিষদের সদস্য সচিব অধ্যাপক শহীদুল হক শাহীন, শিক্ষক সমিতির সভাপতি ফজলুল হক, জনদৃষ্টির সম্পাদক জাহাঙ্গীর হোসেন, প্রথম সকালের সম্পাদক মহিদুল ইসলাম, বীর বাংলার সম্পাদক ওহিদুজ্জামান টিপু প্রমুখ। এ সময় প্রধান অতিথি খায়রুজ্জামান কামালকে সাংবাদিক নেতারা সংবর্ধনা স্মারক ও জ্যেষ্ঠ সাংবাদিক মোস্তাক আহমেদ কিরনের হাতে ক্রেস্ট তুলে দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়