সিনহার বিরুদ্ধে মিথ্যা মামলায় নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

জাতীয় গ্রিড আধুনিকায়নে এবার গুরুত্ব দিন

পরের সংবাদ

ইডেনে সংঘর্ষ : বিবাদমান দুগ্রুপের ২৫ নেতাকর্মীর আগাম জামিন

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ইডেন মহিলা কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় স্থগিত কমিটির সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাসহ ১৬ জনের আগাম জামিন মঞ্জুর করেছেন হাইকোর্ট। তাদের ৬ সপ্তাহের আগাম জামিন দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. খায়রুল আলমের দ্বৈত বেঞ্চ এই আদেশ দেন। এর আগে গত সোমবার বহিষ্কার হওয়া সহসভাপতিসহ ৯ জনকে ৬ সপ্তাহের আগাম জামিন দেন হাইকোর্টের একই বেঞ্চ।
গতকাল জামিনপ্রাপ্তরা হলেন- সভাপতি তামান্না জেসমিন রিভা, সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা, কামরুন্নাহার জ্যোতি, জিন্নাত জাহান লিমা, বিজলি আক্তার, সোমা মল্লিক, শাহানা রহমান, শিরিন সুমি, ফারজানা নীলা, তামান্না জেসমিন রিভা, রাজিয়া সুলতানা, রিতু আক্তার, মিম ইসলাম, নুজহাত ফারিয়া রোকসানা, নুর জাহান, আনিকা তাবাসসুম স্বর্ণা। আগের দিন সোমবার জামিনপ্রাপ্তরা হলেন- সহসভাপতি জেবুন নাহার শিলা, মারজান আক্তার উর্মি, কল্পনা বেগম, সোনালী আক্তার, সুস্মিতা বাড়ৈ, সাদিয়া জাহান সাথী ও জান্নাতুল ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা খানম বিন্তি ও সাংগঠনিক সম্পাদক সামিয়া আক্তার বৈশাখী।
গত ২৫ সেপ্টেম্বর ক্যাম্পাসে সভাপতি ও সহসভাপতি গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এত ১০ জন আহত হন। ওইদিন রাতে ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি স্থগিত করে সংগঠনটির কেন্দ্রীয় সংসদ। সেই সঙ্গে সাংগঠনিক শৃঙ্খলাভঙ্গের জন্য ১৬ জনকে বহিষ্কার করা হয়। এই ঘটনায় ২৮ সেপ্টেম্বর লালবাগ থানায় পাল্টাপাল্টি মামলা করে দুই গ্রুপ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়