বসতঘর থেকে মা ও ২ শিশু সন্তানের মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বছরজুড়েই ‘উন্নয়নে’র দুর্ভোগ : ভাঙাচোরা সড়কে সমন্বয়হীন খোঁড়াখুঁড়ির ফাঁদ > নিত্যসঙ্গী তীব্র যানজট > সামান্য বৃষ্টিতেই জলজট

পরের সংবাদ

সোনালী ব্যাংকের বরিশাল বিভাগীয় মতবিনিময় সভা

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশালে সোনালী ব্যাংক লিমিটেডের ‘ব্যবসায়িক মতবিনিময় সভা-২০২২’ অনুষ্ঠিত হয়েছে। গত ১ অক্টোবর বরিশাল শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেনারেল ম্যানেজারস অফিস, বরিশালের উদ্যোগে অনুষ্ঠিত এ বিভাগীয় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম। সভায় তিনি সোনালী ব্যাংকের অর্থায়নে প্রতিষ্ঠিত বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও সম্ভাবনাময় ব্যবসায়ীদের সঙ্গেও মতবিনিময় করেন।
জেনারেল ম্যানেজারস অফিস, বরিশালের জেনারেল ম্যানেজার গোপাল চন্দ্র গোলদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ ও সঞ্চিয়া বিনতে আলী এবং প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার আশরাফুল হায়দার চৌধুরী।
মতবিনিময় সভায় বরিশালের আওতাধীন সব প্রিন্সিপাল অফিস প্রধান, করপোরেট শাখা প্রধান এবং শাখা ম্যানেজাররা অংশ নেন। এ সময় তারা ব্যাংকের লক্ষ্যমাত্রা অর্জনে ঘোষিত ১০০ দিনের বিশেষ কর্মসূচি শতভাগ বাস্তবায়নের অঙ্গীকার করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়