বসতঘর থেকে মা ও ২ শিশু সন্তানের মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বছরজুড়েই ‘উন্নয়নে’র দুর্ভোগ : ভাঙাচোরা সড়কে সমন্বয়হীন খোঁড়াখুঁড়ির ফাঁদ > নিত্যসঙ্গী তীব্র যানজট > সামান্য বৃষ্টিতেই জলজট

পরের সংবাদ

মেলান্দহে আগুনে কৃষকের ১৫ লাখ টাকার ক্ষতি

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি : মেলান্দহে অগ্নিকাণ্ডে এক কৃষকের বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। এতে ওই কৃষকের টাকা, ধান, চাল, ইলেকট্রনিক্স সামগ্রী ও আসবাবপত্র পুড়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয় বলে জানা যায়। গত শনিবার বিকালে উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের পশ্চিম বাগবাড়ী এলাকায় কৃষক মো. জাফর মণ্ডলের (৫৬) বাড়িতে এ অগ্নিকাণ্ড ঘটে। এ অগ্নিকাণ্ডে রানী বেগম (৩৫) নামে একজন আহত হয়ে জামালপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন?।
জানা গেছে, গত শনিবার বিকাল সাড়ে ৪ টার দিকে জাফর মণ্ডলের ছেলে মো. মমিনের রুমে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে মুহূর্তের মধ্যেই জাফর মণ্ডলের টিনশেড ঘর ও তার আরেক ছেলে বাছেদ মিয়ার রুমে আগুন ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন সাড়ে পাঁচটার দিকে আগুন নিয়ন্ত্রণ আনে।
জাফর মণ্ডল বলেন, আমার দুই ছেলের ৬টা রুম ও আমার একটি টিনশেড ঘর পুড়ে ছাই হয়ে গেছে। আমি কিছুই ঘর থেকে বের করতে পারিনি। আমার দেড় লাখ নগদ টাকা ও ধান-মরিচ পুড়ে ছাই হয়ে গেছে। আমার দুই ছেলে ও আমার মিলে ১৫ লাখ টাকার মালামাল ক্ষতি হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার সেলিম মিঞা ভোরের কাগজকে বলেন, অগ্নিকাণ্ডের খবর শোনার পরে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। উপজেলা প্রশাসন থেকে ওই পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়