বসতঘর থেকে মা ও ২ শিশু সন্তানের মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বছরজুড়েই ‘উন্নয়নে’র দুর্ভোগ : ভাঙাচোরা সড়কে সমন্বয়হীন খোঁড়াখুঁড়ির ফাঁদ > নিত্যসঙ্গী তীব্র যানজট > সামান্য বৃষ্টিতেই জলজট

পরের সংবাদ

বিজয়নগরে ট্রাকের চাপায় নিহত ২ আহত ১০

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : বিজয়নগরে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার ২ যাত্রীর মৃত্যু হয়েছে। এতে অন্তত ১০ জন আহত হন। গতকাল রবিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার শশই নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাঐর গ্রামের স্বপনের ছেলে সুমন (৩০) ও গৌরাঙ্গ নাথের ছেলে মোহন নাথ (৩১)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে মহাসড়কের শশই নামক স্থানে মাধবপুরগামী সিএনজিচালিত অটোরিকশাকে পিছন দিক থেকে ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলে সিএনজির ২ জন যাত্রী নিহত হন। এ সময় পিছন দিক থেকে আসা মাইক্রোবাসের ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে করে মাইক্রোবাসের ১০ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সুখেন্দ্র বসু জানান, সকালে ঢাকা-সিলেট মহাসড়কে মাধবপুরগামী অটোরিকশাকে একই দিকে যাওয়া ট্রাক পিছন দিয়ে চাপা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হয়। এ সময় ট্রাকের পিছনে মাইক্রোবাসের সংঘর্ষে অন্তত ১০ জন যাত্রী আহত হয়। নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধারের পর যান চলাচল স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়