বসতঘর থেকে মা ও ২ শিশু সন্তানের মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বছরজুড়েই ‘উন্নয়নে’র দুর্ভোগ : ভাঙাচোরা সড়কে সমন্বয়হীন খোঁড়াখুঁড়ির ফাঁদ > নিত্যসঙ্গী তীব্র যানজট > সামান্য বৃষ্টিতেই জলজট

পরের সংবাদ

ফুলছড়ি : নৌকার ইঞ্জিনে কাপড় পেঁচিয়ে যুবকের মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : ফুলছড়িতে ব্রহ্মপুত্র নদে নৌকা চালানোর সময় গলায় থাকা কাপড় ইঞ্জিনের সঙ্গে পেঁচিয়ে জেলাল উদ্দিন (৩৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল রবিবার ভোরে ব্রহ্মপুত্র নদের জোগারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জেলাল উদ্দিন ওই উপজেলার উড়িয়া ইউনিয়নের মধ্য উড়িয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, জেলাল উদ্দিন রবিবার ভোরে গরুর ঘাস কাটার জন্য ব্রহ্মপুত্র নদের কালাসোনার চরের উদ্দেশ্যে বাড়ি থেকে ইঞ্জিনচালিত ছোট নৌকা নিয়ে একাই বের হয়ে যান। কয়েক দিন থেকে শ্বাসকষ্টের সমস্যা থাকায় তিনি গলায় একটি কাপড় জড়িয়ে ছিলেন। পথে অসাবধানতাবশত গলায় জড়ানো কাপড়ের সঙ্গে নৌকার ইঞ্জিনে প্যাঁচ লেগে যায়। এ সময় শ্বাসরুদ্ধ হয়ে ঘটনাস্থলেই জেলাল উদ্দিনের মৃত্যু হয়। সকাল সাড়ে ৭টার দিকে স্থানীয় লোকজন নদীর ধারে নৌকায় ভাসমান অবস্থায় তাকে দেখতে পেয়ে নিহতের পরিবারকে খবর দেয়। পরবর্তীতে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়।
অস্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাওছার আলী বলেন, ব্রহ্মপুত্র নদে ঘাস কাটতে গিয়ে জেলাল উদ্দিনের মৃত্যু হয়েছে। নিহতের বিষয়ে তদন্তসাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়